শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মহানগরীতে মুখোশধারীরা হাসুয়ার কোপ দিলো যুবকের মাথায়! রামেকে ভর্তি

মহানগরীতে মুখোশধারীরা হাসুয়ার কোপ দিলো যুবকের মাথায়! রামেকে ভর্তি

মহানগরীতে মুখোশধারীরা হাসুয়ার কোপ দিলো যুবকের মাথায়! রামেকে ভর্তি
মহানগরীতে মুখোশধারীরা হাসুয়ার কোপ দিলো যুবকের মাথায়! রামেকে ভর্তি

নিজেস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে মোঃ ইকবাল হোসেন (২৮) নামের এক যুবককে ধারালা অস্ত্রদ্বারা মাথায় কোপ দিয়ে গুরুতর আহত করেছে ৫/৬জন মুখোশধারীরা।

রবিবার (১২ নভেম্বর) দিনগত রাত সাড়ে ৯টায় মহানগরীর চন্দ্রিমা থানার নাদের হাজির মোড় থেকে বাড়ি ফেরার পথে এ হামলার শিকার হন তিনি। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা করেন।

আহত মোঃ ইকবাল হোসেন, তিনি মহানগরীর চন্দ্রিমা থানার চকপাড়া এলাকার মৃত জীবন মন্ডলের ছেলে।

আহতের আত্নীয় তাহসীনুল আমিন জানায়, প্রতিদিনের ন্যায় নাদের হাজির মোড় থেকে রাত সাড়ে ৯টায় বাড়ি ফিরছিলেন ইকবাল হোসেন। পথে ৫/৬জন কালো কাপড়ের মুখোশধারীরা ধারালো অস্ত্র দ্বারা তার কপালের মাঝস্থনে কোপ দিয়ে পালিয়ে যায়। এ সময় তার চিৎকারে আশ-পাশের লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়। সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে ৩০নং ওয়ার্ডে ভর্তি করেন এবং তাকে দ্রুত ওটি’তে নিয়ে যাওয়া হয়। এ রিপোর্ট লিখা পর্যন্ত রাত দেড়টা ওই যুবকের ওটি’তে চিকিৎসা চলছিলো।

এ ব্যপারে জানতে চাইলে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহবুব আলম জানান, কে বা কারা বাইরে থেকে এসে লাঠি দ্বারা আঘাত করেছে ইকবাল হোসেনকে। ঘটনাটি শোনার সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। স্থানীয়দের সাথে কথা বলে তথ্য সংগ্রহ করেছে। তবে চিকিৎসা শেষে ভুক্তভোগী থানায় অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply